ইস্টার্ন রেলে ৩১১৫ কর্মী নিয়োগ | Eastern Railway recruitment 2023

সম্প্রতি ইস্টার্ন রেলওয়ে, রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করে অ্যাপ্রেন্টিস পদের জন্য আবেদনপত্র চাওয়া হয়েছে। আগ্রহী প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে চাইলে আমাদের নিচে লেখা পোস্টটি সম্পূর্ণ পড়ুন। আমাদের এই পোস্ট থেকেই আপনি সকল তথ্য ও প্রয়োজনীয় লিঙ্ক পেয়ে যাবেন।

আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ২৬.১০.২০২৩ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে। অনলাইনে আবেদনপত্র জমা দেওয়া যাবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী প্রতিষ্ঠানের তরফে মোট ৩১১৫ টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

হাওড়া ডিভিশন:        ৬৫৯টি পদ
লিলুয়া ওয়ার্কশপ:       ৬১২টি পদ
শিয়ালদহ ওয়ার্কশপ:    ৪৪০টি পদ
কাঁচরাপাড়া ওয়ার্কশপ:   ১৮৭টি পদ
মালদা ডিভিশন:        ১৩৮টি পদ
আসানসোল ডিভিশন:    ৪১২টি পদ
জামালপুর ওয়ার্কশপ:    ৬৬৭টি পদ

আবেদনের যোগ্যতা

যে প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে চান তাঁদের বয়স ১৫ থেকে ২৪ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীকে স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম ৫০ শতাংশ নম্বর সহ দশম শ্রেণীর পরীক্ষা বা তার সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে এবং এনসিভিওয়াই/ এসসিভিটি দ্বারা জারি করা ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট থাকতে হবে।

আবেদন করার শেষ তারিখ- ২৬/১০/২০২৩

আবেদন ফি

আবেদন ফি ১০০ টাকা। এসসি/ এসটি/ পিডব্লুডি এবং মহিলা প্রার্থীদের কোনও ফি দিতে হবে না। ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিং ইত্যাদি ব্যবহার করে পেমেন্ট করতে হবে।

প্রার্থীরা আবেদনের যোগ্য, বয়সসীমা, বেতন, আবেদন পদ্ধতি, কাজের স্থান, শূন্যপদের সংখ্যা, আবেদনপত্র জমা দেওয়ার তারিখ সহ অন্যান্য বিষয়ে আরও বিস্তারিত জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক করতে পারেন।

অনলাইনে আবেদন করতে চাইলে এই লিঙ্কে ক্লিক করুন

Post a Comment

0 Comments